ধান বোঝাই ট্রাকও -মোটরসাইকেল মুখোমুখি, নিহত ১

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৪৬ আপডেট: ৫ ফেব্রুয়ারী , ২০২৪ ০৬:৪৬ এএম
ধান বোঝাই ট্রাকও -মোটরসাইকেল মুখোমুখি, নিহত ১
বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির ইন্দইল চকসাবাজ মোড় নামক স্থানে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের আদমদীঘির ইন্দইল চকসাবাজ মোড় নামক স্থানে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

 শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার ভুবন গ্রামের মৃত নারায়ণ চন্দ্রের ছেলে পবিত্র কুমার (৫০)।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যায় মোটরসাইকেলে ধানের চারা নিয়ে পবিত্র তাঁর নিকটাত্মীয়ের বাড়িতে যা”িছলেন। তিনি আদমদীঘির ইন্দইল চকসাবাজ মোড় নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পবিত্রকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ফজলে রাব্বি জানান, স্থানীয়বা আহত পবিত্রকেহাসপাতালে নেওয়ার ১০ মিনিট পর তার মৃত্যু হয়।আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ১৩৫ সিসি একটি ডিসকোভার মোটরসাইকল ও ট্রাক উদ্ধার করা হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo