দূর্ভোগের অপর নাম শাহ মজিদিয়া সড়ক

রিয়াদ আরফিন প্রকাশিত: ১৪ এপ্রিল , ২০২৪ ০৭:২২ আপডেট: ১৪ এপ্রিল , ২০২৪ ০৭:২২ এএম
দূর্ভোগের অপর নাম শাহ মজিদিয়া সড়ক
শত বছরের একটি সু প্রাচীন চলাচলের রাস্তা যেটি পদুয়া বাজার হয়ে সরাসরি মির্জাখিল বাংলাবাজার, বাশখালী এবং শহরে যাওয়ার সহজতম একটি উপায়।পদুয়া থকে মাত্র পাঁচ কিলোমিটার দূরে অবস্থিত গারাংগিয়ার প্রাচীনতম গারাংগিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা, গারাংগিয়া ইসলামিয়া রব্বানী মহিলা কামিল মাদ্রাসা।

শত বছরের একটি সু প্রাচীন চলাচলের রাস্তা যেটি পদুয়া বাজার হয়ে সরাসরি মির্জাখিল বাংলাবাজার, বাশখালী এবং শহরে যাওয়ার সহজতম একটি উপায়।পদুয়া থকে মাত্র পাঁচ কিলোমিটার দূরে অবস্থিত গারাংগিয়ার প্রাচীনতম গারাংগিয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা, গারাংগিয়া ইসলামিয়া রব্বানী মহিলা কামিল  মাদ্রাসা।

তার ও আধা কিলোমিটার আগে রয়েছে মৌলানা আব্দুল বারী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ তার পাশেই রয়েছে বারদোনা হক মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এবং আরও অসংখ্য নাম না  জানা প্রতিষ্ঠান। হাজারো সাধারন জনগন এবং ছাত্রছাত্রীদের যোগাযোগের প্রধানতম রাস্তা শাহ মজিদিয়া সড়ক অদৃশ্য কারণে সবসময় অবহেলিত । সড়কটি বিগত ১৫ বছর ধরে কোন উন্নয়নের ছোয়া লাগেনি।

চাহিদা অনুযায়ী সড়কটি মিনিমাম ২০ ফিট প্রশস্থ রাস্তা হওয়ার কথা কিন্তু রয়েছে মাত্র ১২ ফিট।তিনবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য আবু রেজা মু. নেজাম উদ্দিন নদভী অতীতে অনেকবার আশ্বাঁস দিলেও সাধারন জনগন কোন সুফল পায়নি। অত্র এলাকায় সাবেক সাংসদ আ.ন.ম সামশুল ইসলাম, বর্তমান সংসদ সদস্য জনাব আবদুল মোতালেব এবং বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য জনাব আমিনুল ইসলাম সহ আরো অগনিত গুনী মানুষের বসবাস হলেও চরম অবহেলিত একটা এলাকায় পরিনত হয়েছে

এই বিভাগের আরোও খবর

Logo