দীঘিনালায় সাংবাদিক পলাশ বড়–য়ার ১ম মৃত্যুবাষির্কী পালন

মোঃ সোহেল রানা প্রকাশিত: ৩ আগস্ট , ২০২৪ ১৬:২৪ আপডেট: ৩ আগস্ট , ২০২৪ ১৬:২৪ পিএম
দীঘিনালায় সাংবাদিক পলাশ বড়–য়ার  ১ম মৃত্যুবাষির্কী পালন
খাগড়াছড়ি দীঘিনালায় সাংবাদিক পলাশ বড়–য়ার ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে স্মরণ ও শোকসভা পালান করা হয়েছে।শুক্রবার(২আগষ্ট) বিকাল ২টায় দীঘিনালা প্রেসক্লাবের আয়েজোন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক পলাশ বড়–য়ার ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে স্মরণ ও শোকসভার সভাপতিত্ব করেন দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু।

সাংবাদিক পলাশ বড়–য়া নেই আজ কিন্তু প্রথম আলোর সাংবাদিক দীঘিনালা উপজেলার প্রতিনিধি প্রায়ত পলাশ বডুয়া দীঘিনালা বাসীর হৃদয়ে বেঁচে আছে।

খাগড়াছড়ি দীঘিনালায় সাংবাদিক পলাশ বড়–য়ার ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে স্মরণ ও শোকসভা পালান করা হয়েছে।শুক্রবার(২আগষ্ট) বিকাল ২টায় দীঘিনালা প্রেসক্লাবের আয়েজোন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক পলাশ বড়–য়ার ১ম মৃত্যুবাষির্কী উপলক্ষে স্মরণ ও শোকসভার সভাপতিত্ব করেন দীঘিনালা প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু।

দৈনিক আজকের পত্রিকার দীঘিনালা উপজেলা প্রতিনিধি মো: আক্তার হোসেন এর সঞ্চালনায় এতে বক্তব্য রাখের, দীঘিনালা প্রেসক্লাব সাধারন সম্পাদক মো: জাকির হোসেন,সাংবাদিক মো: সোহেল রানা, সাংবাদিক মো: মহাসিন মিয়া, সাংবাদিক মো: আল আমিন, মো: আব্দুর রহমান, পলাশ বড়–য়ার মামা উদয়ন বড়–য়া প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন, পলাশ বডুয়ার স্ত্রী উর্মি বড়–য়া, তার দুই ছেলে ও তার মামা অজিত বড়–য়া।

স্মরন সভায় বক্তব্যে সাংবাদিক মো: জাকির হোসেন বলেন, সাংবাদিক পলাশ বড়–য়ার অবদান অতুলনীয় তার অবদান বলে শেষ করা যাবে না। সে ছিল সংবাদের বিশারত তিনি সহকর্মীদের সংবাদের আশা ভরসা প্রেরনা প্রতীক হিসেবে ছিলেন। তার কাছে জাতী-বর্ন, ধর্ম কোন ভেদাভেদ ছিলনা মানুষের দূ:খ দূর্দশা তার লেখনির মাধ্যে তুল ধরতেন। এছাড়ও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে কাজ করতেন। অনেক কবিতা ছাড়ও তিনি লিখে গেছেন। সাংবাদিক পলাশ নামটি ম্মরনীয়হয়েছে থাকবে মানুষের অন্তরের।

এই বিভাগের আরোও খবর

Logo