তফসিল ঘোষণার পর চার প্রার্থী সমর্থকদের মধ্যে উত্তেজেনা

নাজিম বকাউল প্রকাশিত: ১৬ নভেম্বর , ২০২৩ ১৭:৩৩ আপডেট: ১৬ নভেম্বর , ২০২৩ ১৭:৩৩ পিএম
তফসিল ঘোষণার পর চার প্রার্থী সমর্থকদের মধ্যে উত্তেজেনা
ফরিদপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার পর পর আনন্দ উল্লাশ ও মিছিল করেছে ফরিদপুর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মিরা।

ফরিদপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসিল ঘোষণার পর পর আনন্দ উল্লাশ ও মিছিল করেছে ফরিদপুর জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা কর্মিরা।

এ মিছিলের নেতৃত্বে দেন ফরিদপুর  জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক  শাহ ইশতিয়াক আরিফ। মিছিলটি আওয়ামীলীগ অফিস থেকে শুরু করে ফরিদপুর প্রেসক্লাবে এসে শেষ  হয়। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সভাপতি  শামীম হক ও সাধারণ সম্পাদক আরিফ ও ফরিদপুর সভার মেয়র  অমিতাভ বোস।

এদিকে  সংসদ সদস্য মনোনয়ন প্রত‍্যাশি একধিক প্রার্থী। তবে আলোচনায় আছে বেশি  ৪ জন প্রার্থী. তাদের মধ্যে রয়েছে  ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হক  সহ সভাপতি ও সাবেক তুখোর ছাত্র নেতা বহুবার  কারাভুগী এবং নির্যাতনের শিকার ফারুক হোসেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য  সাবেক ছাত্র নেতা তিনি ও বহুবার কারা ভুগি নির্যাতন শিকার বাবু বিপুল ঘোষ ও ফরিদপুর  জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ব‍্যাবসায়ি একে আজাদ।

তবে এই চার নেতার সমর্থকরা টেনশনে আছে কে পাবে দ্বাদশ জাতীয় নির্বাচনে মনোনয়ন। মাঠ চষে বেড়াছে নিজ পছন্দের প্রার্থীর জন‍্য। নাম প্রকাশ না করার শর্তে একাধিক সমর্থকরা জানান  আমার নেতা যদি মনোনয়ন না পায় সেক্ষেত্রে এতো দৌড় ধাপ এবং  সাধারণ ভোটারদের  কাছে গিয়ে ভোট চাওয়াটাই ব‍্যর্থ হয়ে  যাবে। তারা এও বলেছে দলের প্রধান  যাকে মনোনয়ন দিবে শেষ পযর্ন্ত তার  পক্ষেই থাকবো।

এই বিভাগের আরোও খবর

Logo