ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে রমেশ চন্দ্র সেনের মতবিনিময়

মোঃ শফিকুল ইসলাম দুলাল প্রকাশিত: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:৩১ আপডেট: ২১ ডিসেম্বর , ২০২৩ ১১:৩১ এএম
ঠাকুরগাঁও প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে রমেশ চন্দ্র সেনের মতবিনিময়
সভায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী রমেশ চন্দ্র সেন

আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী রমেশ চন্দ্র সেন প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন। বুধবার রাতে ঠাকুরগাঁও প্রেসক্লাবের আধুনিক ভিআইপি হলরুমে এ মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়। 

সভায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য ও মন্ত্রী রমেশ চন্দ্র সেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. আসম গোলাম ফারুক রুবেল, এ্যাড. মোস্তাক আলম টুলু, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু প্রমুখ। 

এ সময় রমেশ চন্দ্র সেন সাংবাদিকদের সাথে ঠাকুরগাঁওয়ের উন্নয়নে বিভিন্ন বিষয় নিয়ে মতবিনিময় করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাংবাদিকদের ও ভূমিকা রাখার আহবান জানান।

এই বিভাগের আরোও খবর

Logo