ঝালকাঠির নলছিটিতে চাঞ্চল্যকর ফুয়াদ হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

মোঃ ছগীর মাহমুদ প্রকাশিত: ১ এপ্রিল , ২০২৪ ০৬:৪৩ আপডেট: ১ এপ্রিল , ২০২৪ ০৬:৪৩ এএম
ঝালকাঠির নলছিটিতে চাঞ্চল্যকর ফুয়াদ হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার
ঝালকাঠির নলছিটিতে চাঞ্চল্যকর স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে হত্যায় জড়িত থাকার অভিযোগে সিদ্ধকাঠি ইউপি চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার(৪০)কে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ।

ঝালকাঠির নলছিটিতে চাঞ্চল্যকর  স্বেচ্ছাসেবক লীগ নেতা জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে হত্যায় জড়িত থাকার অভিযোগে সিদ্ধকাঠি  ইউপি চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার(৪০)কে গ্রেফতার করেছে নলছিটি থানা পুলিশ।

শুক্রবার (২৯মার্চ) দিবাগত রাতে অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মোঃমহিতুল ইসলামের নেতৃত্ব পুলিশের একটি টীম উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয় । এর আগে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বিসিক এলাকা থেকে একই মামলায় ইউপি সদস্য রফিকুল ইসলাম হাওলাদার কে গ্রেফতার করেন। 

গত ০৭ জানুয়ারী দিবাগত রাতে নলছিটি  উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের বাসিন্দা ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জিয়াউল হাসান ফুয়াদ কাজীকে তার বাড়ির সম্মুখে অবস্থিত চৌদ্দ বুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বসে  এলোপাতাড়ি ভাবে  কুপিয়ে তাকে হত্যা করা হয়। অভিযোগ উঠছে স্থানীয় ইউপি চেয়ারম্যান জেসমিন আক্তারের সাথে স্বেচ্ছা সেবক লীগ নেতা ফুয়াদ কাজীর দীর্ঘ দিন ধরে দ্বন্দ্ব, কলহ চলে আসছিল।

তাকে হত্যার উদ্দেশ্যে কিলারদের ভাড়া করে এনে ঘটনা স্থলে  রাখা হয়েছিল।আওয়ামী লীগের দলীয় কর্মসূচি শেষ করে রাতে বাড়িতে যাওয়ার সময় ফুয়াদকে হত্যা করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃমহিতুল ইসলাম জানান, জিয়াউল হাসান  ফুয়াদ কাজী হত্যার ঘটনায় সম্পৃক্ততার প্রাথমিক প্রমাণ পাওয়ায় সিদ্ধকাঠি ইউনিয়নের চেয়ারম্যান কাজী জেসমিন আক্তার কে তার নিজ বাড়ি থেকে গতকাল শুক্রবার দিবাগত রাতে গ্রেফতার করা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo