জনগণের সেবক হিসেবে পাশে থেকে কাজ করে যেতে চাই : নবাগত পুলিশ সুপার ফরিদপুর

এ এস এম জুনায়েদ প্রকাশিত: ১০ সেপ্টেম্বর , ২০২৪ ১২:১১ আপডেট: ১০ সেপ্টেম্বর , ২০২৪ ১২:১১ পিএম
জনগণের সেবক হিসেবে পাশে থেকে কাজ করে যেতে চাই : নবাগত পুলিশ সুপার ফরিদপুর
মতবিনিময়কালে ফরিদপুরের নবাগত পুলিশ সুপার মো. আব্দুল জলিল পিপিএম সমাজের বিভিন্ন সমস্যা যেমন চুরি ডাকাতি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে ‌ তার কর্ম পন্থা সাংবাদিকদের সামনে তুলে ধরেন ‌।

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় পুলিশ সুপার ফরিদপুর এর কার্যালয়ের কনফারেন্স রুমে ফরিদপুরে কর্মরত গণমাধ্যম কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময়কালে ফরিদপুরের নবাগত পুলিশ সুপার মো. আব্দুল জলিল পিপিএম সমাজের বিভিন্ন সমস্যা যেমন চুরি ডাকাতি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড নির্মূলে ‌ তার কর্ম পন্থা সাংবাদিকদের সামনে তুলে ধরেন ‌।

তিনি বলেন, আমি যতদিন ফরিদপুর থাকব ফরিদপুরের কোন মানুষ যাতে আইনি সহায়তা থেকে বঞ্চিত না হয় সে ব্যাপারে কাজ করব। তিনি সমাজের অসংগতি প্রতিরোধে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন এবং একই সাথে এ ব্যাপারে সাংবাদিকদের তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

পুলিশ এবং সাংবাদিক একে অপরের পরিপূরক উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকেরা সমাজের দর্পণ, জাতীর বিবেক । তাদের লেখনির কারনেও দেশের অনেক অপারাধীরা অপরাধ থেকে বিরত থাকে।তিনি বলেন, শাসক হতে নয়,আমি সেবা দিতে এসেছি। সবার জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করা হবে। অপরাধ নির্মুলে আমি আপনাদের সর্বাত্মক সহযোগিতা কামনা করি। আপনারা যে কোন বিষয়ে সরাসরি আমাকে জানাবেন, আমি দ্রুত ব্যাবস্থা নিবো। 

এসময় তিনি সমাজের বিভিন্ন সামাজিক সমস্যা নিয়ে আলোচনা করেন এবং এর প্রতিরোধে করণীয় সম্পর্কেও তার মতামত ব্যক্ত করেন।তিনি বলেন, সবার সম্মলিত প্রচেষ্টা মাধ্যমে ফরিদপুর জেলাকে অনুকরণীয় হিসেবে গড়ে তোলা সম্ভব।এছাড়া ফরিদপুর জেলার আশেপাশে থানা গুলো যাতে জনবান্ধব হয়ে কাজ করতে পারে সে ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে হবে।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী , সাধারণ সম্পাদক মাহবুব পিকুল সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ। এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ইমদাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মো. হাসানুজ্জামান, ট্রাফিক ইন্সপেক্টর মীর আনোয়ার হোসেন, প্রশাসন ও অর্থ তুহিন লস্করসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরোও খবর

Logo