চাটখিলে পাইকারী ব্যবসায়ী আটক গুদাম সিলগালা

মোঃ হানিফ প্রকাশিত: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:০৮ আপডেট: ১৫ আগস্ট , ২০২৪ ১৫:০৮ পিএম
চাটখিলে পাইকারী ব্যবসায়ী আটক গুদাম সিলগালা
একই সঙ্গে তার গুদাম ঘর সিলগালা করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় গত মঙ্গলবার রাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতারা মনু ব্যবসায়ীর গুদামে দুইশত বস্তা ভারতীয় চিনির সন্ধান পায়। এবিষয়টি ছাত্র আন্দোলনের নেতারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান কে অবগত করেন।

চাটখিল পৌর বাজারের পাইকারী ব্যবসায়ী বেচু বেপারী স্টোরের স্বত্বাধীকারী নূরুল আলম মনু (৫০) কে ভারতীয় চিনি বিক্রির দায়ে  বুধবার বিকালে আটক করা হয়।

একই সঙ্গে তার গুদাম ঘর সিলগালা করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায় গত মঙ্গলবার রাতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতারা মনু ব্যবসায়ীর গুদামে দুইশত বস্তা ভারতীয় চিনির সন্ধান পায়। এবিষয়টি ছাত্র আন্দোলনের নেতারা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকিব ওসমান কে অবগত করেন।

পরবর্তীতে তিনি বুধবার বিকেলে সেনাবাহিনী ও পুলিশ সদস্যদের নিয়ে গুদামে অভিযান চালান।এসময় সাধারণ শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন। অভিযানকালে দেখা যায় রাতেই মনু ভারতীয় চিনির বস্তাগুলো গুদাম ঘর থেকে সরিয়ে পেলে। তাৎক্ষনিক তার গুদাম ঘর সিলগালা করা হয় এবং তাকে পুলিশে সোর্পদ করা হয়। চাটখিল থানার ওসি মুহাম্মদ ইমদাদুল হক জানান আটককৃত ব্যবসায়ী মনুর বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo