চট্টগ্রামে বন্যা দূর্গত অসহায়দের পাশে সহায়তা নিয়ে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:

মোঃ ইসমাইল ইমন প্রকাশিত: ২৫ আগস্ট , ২০২৪ ১৬:২৯ আপডেট: ২৫ আগস্ট , ২০২৪ ১৬:২৯ পিএম
চট্টগ্রামে বন্যা দূর্গত অসহায়দের পাশে সহায়তা নিয়ে চট্টগ্রাম প্রবাসী ক্লাব লি:
অপরদিকে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে চট্টগ্রামের উত্তর জেলার ফটিকছড়ি উপজেলা,হাটহাজারী উপজেলা ও ভুজপুর থানার একাধিক এলাকায় পানি প্রবেশ করায়, পানিবন্দি হয়ে পড়েছে শতশত পরিবার।এইসব বন্যাকবলিত এলাকার পানিবন্দি মানুষের পাশে ত্রান সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন প্রবাসী বীর রেমিট্যান্স যোদ্ধাদের সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব।

টানা প্রবল বর্ষণে ও ভারত থেকে খুলে দেয়া ফারাক্কার পানি প্রবেশ করে কুমিল্লা, ফেনী সম্পূর্ণ প্লাবিত হয়ে পরে। পানিবন্দী হয়ে পড়ে লাখো মানুষ।

অপরদিকে প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলে চট্টগ্রামের উত্তর জেলার ফটিকছড়ি উপজেলা,হাটহাজারী উপজেলা ও ভুজপুর থানার একাধিক এলাকায় পানি প্রবেশ করায়, পানিবন্দি হয়ে পড়েছে শতশত পরিবার।এইসব বন্যাকবলিত এলাকার পানিবন্দি মানুষের পাশে ত্রান সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন প্রবাসী বীর রেমিট্যান্স যোদ্ধাদের সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব।

২৪ আগষ্ট (শনিবার)বেলা ১১ টায় চট্টগ্রাম নিউ মার্কেটস্থ প্রবাসী ক্লাবের কার্যালয় হতে ক্লাবের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল (সিআইপি)'র নেতৃত্বে, ক্লাবের প্রবাসী সদস্যদের পাঠানো তাৎক্ষণিক ২ টি ত্রান সহায়তা গাড়ি নিয়ে ফটিকছড়ি ও হাটহাজারী উপজেলার উদ্যেশ্য রওয়ানা দেন।

এসময় ত্রান সহায়তা গাড়ির সঙ্গে ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের ভিআইপি ডায়মন্ড সদস্য বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান,আবু সৈয়দ,আবু ইউসুফ মামুন, সোহেল সিকদার, আবুল কাসেম, আব্দুল ওহাব,আলী জিয়া, জসিম কুসুমপুরী,আলী আহমদ,ও খালেদ মাহমুদ রুবেল প্রমুখ।এসময় ক্লাব কতৃপক্ষ ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুজাম্মেল হক চৌধুরী ও হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট হস্তান্তর করেন।চট্টগ্রাম প্রবাসী ক্লাবের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা বলেন, প্রবাসী বীর রেমিট্যান্স যো

এই বিভাগের আরোও খবর

Logo