ঘাটাইলে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু

আবু মোঃ শোয়েব প্রকাশিত: ১১ অক্টোবর , ২০২৩ ১২:৩৫ আপডেট: ১১ অক্টোবর , ২০২৩ ১২:৩৫ পিএম
ঘাটাইলে সাপের কামড়ে এক যুবকের মৃত্যু
টাঙ্গালের টাঙ্গাইলে উপজেলায় সাপের কামড়ে কালাম মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার লক্ষিন্দর ইউনিয়নের মুরাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

কালাম মিয়া কালিহাতি উপজেলার বল্লা এলাকার সোহরাব আলীর ছেলে। তিনি মুরাইদ গ্রামে হযরত আলীর জামাতা শ্বশুর বাড়িতেই থাকতেন তিনি।


কবির হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি বলেন আমরা কয়েক জন মিলে চায়না জাল দিয়ে মাছ ধরতাম। কালাম মাঝে মধ্যে এসে দেখত জালে সাপ আটকা পড়েছে কিনা। সাপ আটকা পড়লে তাকে জানাতে বলত আজ সকালে একটি সাপ জালে ধরা পড়লে তাকে জানাই সে চায়না জাল থেকে সাপ ধরতে গিয়ে ছোবল খায়।

গারোবাজার এলাকার মো. বুলবুল তরফদার নামে একজন বলেন সাপ নিয়ে ঘটনাস্থল মুরাইদ থেকে অটো চালিয়ে সাপুড়ে ওস্তাদের উদ্দেশে সাগরদিঘি বাজারের দিকে রওনা দেন কালাম। কিন্তু রাস্তায় গিয়ে অজ্ঞান হয়ে পড়েন খবর পেয়ে কালামকে নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আ. রাজ্জাক বলেন সকালে খবর পাই একব্যক্তি সাপ সহ রাস্তার পাশে পড়ে আছেন তিনি পেশায় একজন অটোভ্যানচালক। ঘটনাস্থলে গেলে স্থানীয়রা জানান লোকটি মাঝেমধ্যে সাপ ধরত। পরে এলাকার লোকজন এসে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরোও খবর

Logo