এই উপজেলায় কোন ধরনে দুর্নীতি চলেবেনা -সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান

জাকির হোসেন সৈকত প্রকাশিত: ৮ জুলাই , ২০২৪ ১৮:০০ আপডেট: ৮ জুলাই , ২০২৪ ১৮:০০ পিএম
এই উপজেলায় কোন ধরনে দুর্নীতি চলেবেনা -সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান
দেশের শান্তি ও সুন্দর সামাজিক ব্যবস্থার জন্য মাদক ও কিশোর গ্যাংসহ সকল অপরাধ মোকাবেলায় সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে।উপজেলা কোন ধরনের দুর্নীতি চলেবেনা। কেউ যদি দুর্নীতি করে তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। আমার পরিবর্তে আগামীতে এই ফরিদগঞ্জে জন্য একজন ভালো মানুষ রেখে গেলাম।

বর্তমান সামাজিক অবক্ষয়ের দুটি গুরুত্বপূর্ণ সমস্যা মাদক এবং কিশোর গ্যাং। যা এখন ফরিদগঞ্জে বেড়েই চলেছে।

দেশের শান্তি ও সুন্দর সামাজিক ব্যবস্থার জন্য মাদক ও কিশোর গ্যাংসহ সকল অপরাধ মোকাবেলায় সম্মিলিতভাবে এগিয়ে আসতে হবে।উপজেলা কোন ধরনের দুর্নীতি চলেবেনা। কেউ যদি দুর্নীতি করে তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। আমার পরিবর্তে আগামীতে এই ফরিদগঞ্জে জন্য একজন ভালো মানুষ রেখে গেলাম।

সে হল আমাদের নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খাজে আহাম্মেদ মজুমদার।ফরিদগঞ্জ উপজেলার আইন-শৃঙ্খলা সমন্বয় ও মাসিক উন্নয়ন সভা এবং নবাগত উপজেলা পরিষদের চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে উক্ত কথা বলেন মুহম্মদ শফিকুর রহমান এমপি।

সোমবার(৮ জুলাই) সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা নির্বাহী অফিসার মৌলি মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান খাজে আহমেদ মজুমদার, পৌর মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান আকবর হোসেন মনির, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: আসাদুজ্জামান জুয়েল, থানার ওসি মো: সাইদুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মাহমুদুল হাসান, পল্লী বিদ্যুতের ডিজিএম কামাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আলি জিন্না,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান শাহজাহান পাটওয়ারী,শাহআলম শেখ, শরীফ হোসেন খান, মাহমুদুল হাসান মিরাজ প্রমূখ।

এই বিভাগের আরোও খবর

Logo