আনন্দ নিলায়াম নামে একটি দৃষ্টিনন্দন শিশু পার্ক নির্মাণ

কাওসার হামিদ প্রকাশিত: ৩০ জানুয়ারী , ২০২৪ ১২:০৮ আপডেট: ৩০ জানুয়ারী , ২০২৪ ১২:০৮ পিএম
আনন্দ নিলায়াম নামে একটি দৃষ্টিনন্দন শিশু পার্ক নির্মাণ
বরগুনার তালতলীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রথমবারের মতো শিশুদের বিনোদনের ”জন্য আনন্দ নিলায়াম” নামে একটি দৃষ্টিনন্দন শিশু পার্ক নির্মাণ করা হয়েছে। মঙ্গলবার(৩০ জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় উপজেলা পরিষদের ভেতরে ইউএনও’র বাসভবন সংলগ্ন এ শিশু পার্কের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম।

বরগুনার তালতলীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রথমবারের মতো শিশুদের বিনোদনের ”জন্য আনন্দ নিলায়াম” নামে একটি দৃষ্টিনন্দন শিশু পার্ক নির্মাণ করা হয়েছে।
মঙ্গলবার(৩০ জানুয়ারী) বিকাল  সাড়ে ৪টায় উপজেলা পরিষদের ভেতরে ইউএনও’র বাসভবন সংলগ্ন এ শিশু পার্কের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহা: রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্প,সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত, তালতলী প্রেসক্লাবের সভাপতি মো.খাইরুল ইসলাম আকাশ,ছাত্রলীগের সভাপতি সরোয়ার হোসেন স্বপন প্রমূখ। এছাড়াও বরিশাল ইলেকট্রিক পাওয়ার কোম্পানি লিমিটেডের কর্মকর্তাসহ বিভিন্ন স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শিশুদের মানসিক বিকাশের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা’র পরিল্পনা ও উদ্যোগে বরিশাল ইলেকট্রিক পাওয়ার কোম্পানি লিমিটেড (বিইপিসিএল) পৃষ্ঠপোষকতায় নির্মিত শিশু পার্কটিতে বিভিন্ন রাইড স্থাপন করা হয়েছে। এছাড়ও রাতের দৃষ্টিনন্দন লাইটিং সিস্টেম,পাবলিক টয়লেটসহ বিভিন্ন সুযোগ-সুবিধা। 
পার্ক উদ্বোধন শেষে সাংবাদিকদের উদ্দেশে জেলা প্রশাসক মুহা. রফিকুল ইসলাম বলেন, উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে নিয়ে শিশুদের জন্য একটি পার্ক নির্মাণ করেছেন এটা খুব ভালো কাজ। শিশুদের লেখাপড়ার পড়ার পাশাপাশি বিনোদনের প্রয়োজনও আছে। এই পার্কে শিশুরা মনের আনন্দে খেলাধুলা করতে পারবে। শিশুদের মেধা বিকাশের পাশাপাশি বিদোনদের চাহিদা মেটাবে এই পার্ক।

এই বিভাগের আরোও খবর

Logo