আদমদীঘিতে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৬

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ১৮ জানুয়ারী , ২০২৪ ১১:৩১ আপডেট: ১৮ জানুয়ারী , ২০২৪ ১১:৩১ এএম
আদমদীঘিতে বিভিন্ন মামলায় গ্রেপ্তার ৬
বগুড়ার আদমদীঘিতে ওয়ারেন্টভুক্ত দুই আসামি, তিন জুয়াড়ি ও ১৫১ ধারায় একজনসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

বগুড়ার আদমদীঘিতে ওয়ারেন্টভুক্ত দুই আসামি, তিন জুয়াড়ি ও ১৫১ ধারায় একজনসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ জানায়, বুধবার রাতে উপজেলার সান্তাহার থেকে মোজাহার আলী ফকিরের ছেলেশাহিনুর আলম ও পূর্বছাতনি গ্রাম থেকে মঞ্জু সরদারের মেয়ে মারিনা খাতুনকে ওয়ারেন্টমূলে গ্রেপ্তার করা হয়।

একই দিন রাতে সান্তাহার ইউনিয়নের পশ্চিম ছাতনি গ্রামে জনৈক মাসুদের পুকুরের পশ্চিম পাশে ফাঁকা জায়গায় তাঁবুর টাঙিয়ে জুয়া খেলার সময় পুলিশ অভিযান চালিয়ে তিন জুয়াড়িকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তাররা হলো- উপজেলার পশ্চিম ছাতনির রবিউল ইসলামের ছেলে সোহাগ হোসেন (২৮), একই গ্রামের হেলাল সরদারের ছেলে ফেরদৌস (৩৫), ঢেকরা গ্রামের মুসলিম উদ্দিনের ছেলে ফিরোজ (৩৬)। এছাড়া ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারা মামলায় ডালাম্বার মৃত কাশেম সরদারের ছেলে শিপনকে(৩০) গ্রেপ্তার করা হয়। আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী বলেন, একই রাতে গ্রেপ্তারি পরোয়ানামূলে দুজন, জুয়া মামলায় তিনজন এবং ১৫১ ধারায় আরো একজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরোও খবর

Logo