আদমদীঘিতে পশু চিকিৎসক ও টিভি মেকানিককে ছুরিকাঘাত

মোঃ এরশাদ আলী প্রকাশিত: ২৪ অক্টোবর , ২০২৩ ০৭:০২ আপডেট: ২৪ অক্টোবর , ২০২৩ ০৭:০২ এএম
আদমদীঘিতে পশু চিকিৎসক ও টিভি মেকানিককে ছুরিকাঘাত
বগুড়ার আদমদীঘিতে পূর্ব শত্রুতার জেরধরে গ্রাম্য প্রাণী চিকিৎসক নুর ইসলাম তুহিন ও টিভি মেকানিক শফিকুল ইসলাম নামের দুইজন কে বেশ কয়েক জন যুবক ছুরিকাঘাতে আহত করেছেন। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার কুন্দগ্রাম ইউপির কড়ই বাজারে ঘটনাটি ঘটে।

বগুড়ার আদমদীঘিতে পূর্ব শত্রুতার জেরধরে গ্রাম্য প্রাণী চিকিৎসক নুর ইসলাম তুহিন ও টিভি মেকানিক শফিকুল ইসলাম নামের দুইজন কে বেশ কয়েক জন যুবক ছুরিকাঘাতে আহত করেছেন। সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার কুন্দগ্রাম ইউপির কড়ই বাজারে ঘটনাটি ঘটে।

আহত গ্রাম্যপ্রাণী চিকিৎসক নুর ইসলাম তুহিন জানান, একদল সংঘবদ্ধ যুবক প্রায় তার কাছে প্রায় চাঁদা চাইতেন। তিনি তা দিতে অস্বিকৃতি জানালে তখন থেকেই তারা ক্ষিপ্ত ছিলো। সোমবার বেলা ১১টায় তিনি দোকানের মালামাল নিতে বগুড়ায় আসার জন্য বের হলে কড়ই বাজারে পথরোধ করে জাহিদ, মতিন, মনসুর, মজিদ, সহ বেশ কয়েকজন তাকে ছুরিকাঘত করেন।

এ সময় টিভি মেকানিক শফিকুল ইসলামকেও ছুরিকাঘাতে আহত করা হয়েছে। স্থানিয়রা গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ঘটনার পর অভিযুক্ত জাহিদ, মতিন ও মনসুর সহ বাঁকিরা পালিয়ে যায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo