হাজারও নেতাকর্মী নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন ফেনী জেলা আওয়ামী লীগ

মোঃ আঃ রহিম জয় চৌধুরী প্রকাশিত: ১৭ জানুয়ারী , ২০২৪ ০৫:০৩ আপডেট: ১৭ জানুয়ারী , ২০২৪ ০৫:০৩ এএম
হাজারও নেতাকর্মী নিয়ে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন ফেনী জেলা আওয়ামী লীগ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ফেনী জেলা আওয়ামী লীগ। আজ মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে হাজারও নেতাকর্মী নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে সুরা ফাতেহা ও দোয়া পড়ে মোনাজাত করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ফেনী জেলা আওয়ামী লীগ। 


আজ মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে হাজারও নেতাকর্মী নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধার্ঘ অর্পণ শেষে সুরা ফাতেহা ও দোয়া পড়ে মোনাজাত করা হয়।


এসময় ফেনী-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীসহ দলীয় ১৫’শ নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা তৃতীয় বারের মতো সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ফেনী-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম
ফেনী জেলা যুবলীগের  সভাপতি দাগনভূঞা উপজেলার তিনবারের চেয়ারম্যান  দিদারুল কবির রতনসহ  ফেনী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে গিয়েছিলেন।

এই বিভাগের আরোও খবর

Logo