শিবচরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনটি মোটরসাইকেলকে ধাক্কায় নিহত ১, আহত ৪

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৬ আগস্ট , ২০২৩ ১৭:১৬ আপডেট: ২৬ আগস্ট , ২০২৩ ১৭:১৬ পিএম
শিবচরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তিনটি মোটরসাইকেলকে ধাক্কায় নিহত ১, আহত ৪
এতে ঘটনাস্থলে এক জন নিহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাচ্চর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

মাদারীপুরের শিবচরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময়ে পাশে দাঁড়িয়ে থাকা পাঁচ জন পথচারীসহ তিনটি মোটর সাইকেলের উপরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী নিহতসহ চার জন আহত হয়। শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কের মূন্সী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী আকাশ আলী (২৪) কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলা গুটিয়া কায়া গ্রামের মিন্টু শেখের ছেলে। আহত চার জনকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হসপিটালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

আহতদের নাম এখনো জানতে পারা যায়নি। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত শুক্রবার দুপুরের দিকে খুলনা শহর থেকে স্বাধীন এক্সপ্রেস বাস ঢাকা যাওয়ার উদ্দেশ্যে ছেড়ে আসে। পথে শিবচর থানার কুতবপুর ইউনিয়নের ঢাকা-খুলনা মহাসড়কের মুন্সিবাজার এলাকার ৩নং ব্রিজের দিকে আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের আইলেনের উপরে আসলে তার পাশে বৃষ্টির জন্য দাঁড়িয়ে থাকা ৫ জন পথচারীসহ ৩টি মোটর সাইকেলে ধাক্কা লাগে। এসময়ে মোটর সাইকেল তিনটি দুমড়ে চুমরে যায়। দাঁড়িয়ে থাকা ৫ জন লোকের মধ্যে ৪ জনের গুরুতর অবস্থা। এতে ঘটনাস্থলে এক জন নিহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাচ্চর হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।

এছাড়াও বাসে থাকা ড্রাইভার, সুপার ভাইজার, হেলপার ও যাত্রীদের কোন ক্ষতি হয়নি। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আনোয়ার হোসেন বলেন, সংবাদ পেয়ে সাথেসাথে ঘটনাস্থলে শিবচর থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ গিয়েছে। এদিকে আইলিনের পাশে দাঁড়িয়ে থাকা ৫ জন লোকের ভিতর মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এবং চারজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এতে বাসে থাকা যাত্রীদের কোন হতাহতের ঘটনা ঘটেনি। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ আসে নাই অভিযোগ আসলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরোও খবর

Logo