লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনেের দায়ে ০১ যুবকের কারাদন্ড

রশিদুল ইসলাম প্রকাশিত: ১৫ অক্টোবর , ২০২৩ ০৬:২০ আপডেট: ১৫ অক্টোবর , ২০২৩ ০৬:২০ এএম
লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনেের দায়ে  ০১ যুবকের কারাদন্ড
লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে এক যুবকের ১ বছর কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত যুবকদ্বয় হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা চাপারতল এলাকার মৃত নয়া মিয়ার পুত্র মহাইমিনুল ইসলাম মিহিন (২২)।

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক সেবন ও বহনের দায়ে  এক যুবকের  ১ বছর  কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। সাজাপ্রাপ্ত যুবকদ্বয় হলেন-উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা চাপারতল এলাকার মৃত নয়া মিয়ার পুত্র মহাইমিনুল ইসলাম মিহিন  (২২)।

শনিবার (১৪ অক্টোবর) রাতে  ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার  জহির ইমাম এক অভিযানে তাদের আটক করে এই শাস্তি দেন। জানা গেছে, উপজেলার কাকিনা ইউনিয়নের কাকিনা বাজার এলাকায় মহাইমিনুল ইসলাম মিহিনকে তল্লাশী করে বিশেষ কায়দায় রাখা ১০ টি  ট্যাপেন্টা ট্যাবলেট উদ্ধার করে।

এবিষয়ে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জহির ইমাম বলেন, উপজেলা প্রশাসন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি সবসময় মেনে চলে। তারই পরিপ্রেক্ষিতে আজকের অভিযানে এক জনের কাছ থেকে ১০ টি  নেশা জাতীয় ট্যাপেন্টা ট্যাবলেট উদ্বার  করে  মাদক সেবন ও বহনের দায়ে তাদেরকে দোষী সাব্যস্ত করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১),(২১) ধারায় অপরাধ করায় এক বছর সশ্রম কারাদণ্ড ৫ হাজার  টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ১ মাস  বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় । মাদকের বিরুদ্ধে এ  অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরোও খবর

Logo