মাদারীপুরে উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীদের ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ

মাসুদ রেজা ফিরোজী প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৩ আপডেট: ২৪ সেপ্টেম্বর , ২০২৩ ১৭:৪৩ পিএম
মাদারীপুরে উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসায়ীদের ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ
বিক্ষোভ সমাবেশে বক্তারা দাবি করেন, মনিরুল ইসলাম একটি বহুজাতিক সিগারেট কোম্পানির ডিলার।

মাদারীপুরে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা। গত শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে মনিরুল ইসলাম তুষার ভূইয়া নামে ওই ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে স্থানীয় ব্যবসায়ীরা মাদারীপুর শহরের পুরান বাজার এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ঝাড়ু মিছিলে অংশগ্রহণ করেন। পরে শহরের মেলবোর্ন প্লাজার সামনে সংক্ষিপ্ত সমাবেশ করে শেষ করে। বিক্ষোভ সমাবেশে বক্তারা দাবি করেন, মনিরুল ইসলাম একটি বহুজাতিক সিগারেট কোম্পানির ডিলার।

তিনি ব্যবসায়ীদের পণ্য দেওয়ার কথা বলে ৬৮ কোটি টাকা নেন। এরপর পণ্য না দিয়ে ব্যবসায়ীদের বিভিন্নভাবে হয়রানি করেন। এ কারণে ক্ষুব্ধ হয়ে ব্যবসায়ীরা ঝাড়ু মিছিল করেন। এসময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা তুষার ভুইয়ার কুশপুত্তলিকা দাহ করেছেন। এসময় উপস্থিত ছিলেন পুরান বাজারের ব্যবসায়ী শাখাওয়াত হাওলাদার, মনির হোসেন, সুজনসহ আরো অনেকেই। তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম তুষার ভুঁইয়া।

তিনি বলেন, আমি উলটো দুই ব্যবসায়ীর কাছে বিপুল পরিমাণ টাকা পাব। তবে মনির হাওলাদার নামে এক ব্যবসায়ী বলেন, আমি তুষার ভুঁইয়ার কাছে ১৫ কোটি টাকা পাব। টাকা চাইতে গেলে তিনি বিভিন্ন সময় আমাদের ভয়-ভীতি দেখান। একই অভিযোগ করেন পুরান বাজারের আরেক ব্যবসায়ী শাখাওয়াত হাওলাদার। তিনি বলেন, আমি তুষার ভুঁইয়ার কাছে ৮ কোটি টাকা পাব। টাকা চাইতে গেলে তিনি অস্ত্রের ভয় দেখান। আমি আমার টাকা

এই বিভাগের আরোও খবর

Logo