ফরিদপুরে তুরাগ হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

নাজিম বকাউল প্রকাশিত: ১১ নভেম্বর , ২০২৩ ১২:২২ আপডেট: ১১ নভেম্বর , ২০২৩ ১২:২২ পিএম
ফরিদপুরে তুরাগ হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন
ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র আসাদুজ্জামান তুরাগের নৃশংস ভাবে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে সংক্ষুব্ধ এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়।

ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের মেধাবী ছাত্র আসাদুজ্জামান তুরাগের নৃশংস ভাবে হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শনিবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কে সংক্ষুব্ধ এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের পিতা আলাউদ্দিন হাওলাদার। এ সময় বক্তারা বলেন, তুষার ওরফে কালা তুষার, কালা রাজন, সাজন, সোহাগ, আক্কাস ও টিপু পুর্ব শত্রুতার জের ধরে গত ১১ অক্টোবর রাতে রাড়ি থেকে ডেকে নিয়ে শহরের গোবিন্দপুরে একটি বাগানে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে ফেলে রাখে। পরে পুলিশ তার লাশ উদ্ধার  করে। 
এই ঘটনায় র‍্যাব এক আসামীকে গ্রেফতার করলেও পুলিশের ভুমিকায় ক্ষোভ জানায় স্বজন ও এলাকাবাসী। মানববন্ধন থেকে বাকী আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি তোলা হয়।

এই বিভাগের আরোও খবর

Logo