নাটোরে বাগাতিপাড়ায় তকিনগর আাইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও সহপাঠীর মানবন্ধন

মোঃমারুফ আলী প্রকাশিত: ৯ অক্টোবর , ২০২৩ ১১:৫৮ আপডেট: ৯ অক্টোবর , ২০২৩ ১১:৫৮ এএম
নাটোরে বাগাতিপাড়ায় তকিনগর আাইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ও সহপাঠীর  মানবন্ধন
তকিনগর আইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের কারিগরি শাখার দশম শ্রেণির শিক্ষার্থী দিদারুল ইসলাম মাহফুজকে হত্যা ও অটো ছিনতাইকারীদের ফাঁসির দাবিতে প্রতিষ্ঠানের সামনের সড়কে সহপাঠীদের মানববন্ধন।

তকিনগর আইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের কারিগরি শাখার দশম শ্রেণির শিক্ষার্থী দিদারুল ইসলাম মাহফুজকে হত্যা ও অটো ছিনতাইকারীদের ফাঁসির দাবিতে প্রতিষ্ঠানের সামনের সড়কে সহপাঠীদের মানববন্ধন।

উল্লেখ্য, বুধবার ৪ অক্টোবর রাত সাড়ে ৭টার দিকে বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চক গোয়াশ গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে স্কুল ছাত্র ও ইজিবাইক চালক দিদারুল ইসলাম মাহফুজ একটি ইজিবাইক নিয়ে ভাড়ায় যাত্রী পরিবহনের জন্য নিজ বাড়ি থেকে জামনগর ইউনিয়নের উদ্দেশ্যে রওনা হয়। মধ্যরাতেও সে বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়না এবং তার মোবাইল ফোনও বন্ধ পায়। পরে বৃহস্পতিবার ৫ অক্টোবর সকাল সাড়ে ৭টার দিকে একই উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর গ্রামস্থ রাঙ্গামাটিয়া খ্রিস্টানপাড়ার জনাব  মতলব মণ্ডল এর আমবাগানে গুরুতর আহত ও প্রায় সঙ্গাহীন অবস্থায় দেখে স্থানীয়রা তার পরিবার ও পুলিশে খবর দেয় এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মাহাফুজ কে মৃত ঘোষণা করেন সেখানকার ডাক্তার। এ ঘটনায় নিহতের বাবা অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় এজাহার দায়ের করলে বাগাতিপাড়া থানায় মামলা নং-০৫/১৪৮, তারিখ-০৫/১০/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৪/৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু

আজ ৯ অক্টোবর  রোজ সোমবার  নাটোরে বাগাতিপাড়া তকিনগর আইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক  অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃমকবুল হোসেন (লাবন) সহকারী প্রধান শিক্ষক মোঃহাসানুর জামান(রতন) আরও সহকারী শিক্ষক (মোঃমুন্জুর মুক্তাদির) (মোঃমহাতাব হোসেন)(মোঃশাহীনুর আলম)(মোঃজিয়ারুল ইসলাম)(মোঃসেন্টু আলী )আরও শিক্ষক মন্ডলী সহ অত্র প্রতিষ্ঠানের শিক্ষাথী জানান মাঝে মাঝে ছুটি চাইত মাহাফুজ  একজন পরিশ্রমি ছেলে সে তার বাবার কাজে সহযোগিতা করেন মানববন্ধনে( মাহাফুজের) হত্যা কারীদের(ফাসি) চাই বলে দাবি করে  অত্র প্রতিষ্ঠান শিক্ষক,  শিক্ষাথী ও এলাকার জনগনের। 

এবং অতি দ্রুত মাহফুজের খুনিকে আইনের আওতায় আনার জন্যে,  বাগাতিপাড়া মডেল থানার  ও ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে ধন্যবাদ জানান, তকিনগর আাইডিয়াল হাই স্কুল অ্যান্ড কলেজের  ভারপ্রাপ্ত( প্রাধান শিক্ষক) মোঃমকবুল হোসেন

এই বিভাগের আরোও খবর

Logo