জাতীয় পর্যায়ে আবারো দেশসেরা পাটগ্রাম টেপুরগাড়ীকে সংবর্ধনা প্রাথমিক শিক্ষা পরিবারের

মোঃ নুর ইসলাম প্রকাশিত: ২২ এপ্রিল , ২০২৪ ০৯:০৮ আপডেট: ২২ এপ্রিল , ২০২৪ ০৯:০৮ এএম
জাতীয় পর্যায়ে আবারো দেশসেরা পাটগ্রাম টেপুরগাড়ীকে সংবর্ধনা প্রাথমিক শিক্ষা পরিবারের
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর জাতীয় পর্যায়ে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ঐতিহ্যবাহী টেপুরগাড়ী বিকে ( বানা কান্ত) সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পাটগ্রাম প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয় আজ (২১ এপ্রিল) জাতীয় পর্যায়ে দেশসেরা টেপুরগাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হেড কোচ আব্দুর রশিদ দি বাংলা ইন্ডিপেন্ডেন্টকে বলেন - গত শনিবার (২০ এপ্রিল) আর্মি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট -২০২৩ এর জাতীয় পর্যায়ে দ্বিতীয়বার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় ঐতিহ্যবাহী টেপুরগাড়ী বিকে ( বানা কান্ত) সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পাটগ্রাম প্রাথমিক শিক্ষা পরিবারের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয় আজ (২১ এপ্রিল) জাতীয় পর্যায়ে দেশসেরা টেপুরগাড়ী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও হেড কোচ আব্দুর রশিদ দি বাংলা ইন্ডিপেন্ডেন্টকে বলেন -  গত শনিবার (২০ এপ্রিল) আর্মি স্টেডিয়ামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এ খেলায় অংশগ্রহণ করেন চট্টগ্রাম বিভাগের  বাঞ্ছারামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম রংপুর বিভাগের লালমনিরহাট জেলার পাটগ্রামের টেপুরগাড়ী বি. কে. সরকারি প্রাথমিক বিদ্যালয়,পাটগ্রাম, লালমনিরহাট।

এ খেলায় মধ্যেকার লড়াইয়ে লালমনিরহাট জেলার পাটগ্রামের টেপুরগাড়ী বি.কে. সরকারি প্রাথমিক ০৩-০১ গোলে জয়লাভ করে। তিনি এ কৃতিত্বে ধন্যবাদ জানান জননেত্রী শেখ হাসিনা ও পাটগ্রাম প্রাথমিক শিক্ষাপরিবারসহ পুরো দেশবাসীকে। এ সময় শহীদ আফজাল মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকেন ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার আব্দুস সালাম মহোদয়, পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, সহকারী শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক।এ কৃতিত্বে লালমনিরহাট এ পাটগ্রামের সকল সাধারণ জনগণ উল্লাসে মেতে উঠে এবং টেপুরগাড়ী বি.কে প্রাথমিক বিদ্যালয় দেশের বাহিরেও যেন গৌরব অর্জন করে এই আশাবাদ ব্যক্ত করেন। 

এই বিভাগের আরোও খবর

Logo